রাজনীতি

অয়ন ওসমানের পক্ষে ছাত্রলীগ নেতা পায়েল ভূঁইয়ার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

অয়ন ওসমানের পক্ষে ছাত্রলীগ নেতা পায়েল ভূঁইয়ার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সুযোগ্য পুত্র যুব সমাজের আইডল এ.কে.এম অয়ন ওসমানের পক্ষে থেকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ পায়েল ভূঁইয়ার উদ্যোগে, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেলের উপস্থিতিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকালে কুতুবপুর ইউনিয়নে ভূঁইয়া বাড়ী মোরে মোহাম্মদ পায়েল ভূঁইয়ার অফিস কার্যালয়ের সামনে মিলাদ মাহফিল ও তোবারক বিতরণের মাধ্যমে এ শোক সভা পালন করা হয়।

মিলাদ মাহফিল ও তোবারক বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক চাঁন, ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরি সদস্য ও কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সালাউদ্দিন ভূইয়া,নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সদস্য সাব্বির আহমেদ জুলহা, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক গোলাম রাব্বানী মিয়া প্রান্ত, কৃষি বিষয়ক সম্পাদক তুষার সরদার, পাঠাগার বিষয়ক সম্পাদক আলামিন হাসান বাপ্পি, কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো. লিটন, ফতুল্লা থানা যুবলীগের সদস্য মো. নুরুল ইসলাম খন্দকার, যুবলীগ নেতা ফারুক মিয়া, ছাত্রলীগ নেতা রাজু আহমেদ, সাজ্জাদ হোসেন হৃদয়, সাজ্জাদ হোসেন, আশরাফুল ইসলাম রিয়াদ, হিরা, জয় সহ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

Back to top button