সারাদেশ

ডিএনডি’র পানি নিষ্কাশন না হলে চিটাগাংরোড যাত্রাবাড়ী অচলের হুঁশিয়ারি

ডিএনডি’র পানি নিষ্কাশন না হলে চিটাগাংরোড থেকে যাত্রাবাড়ী অচল করার হুঁশিয়ারি দিয়েছেন সিদ্বিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর ইকবাল হোসেন।

ডিএনডির বানবাসী মানুষের জলাবদ্ধতায় দুর্ভোগ স্থায়ী নিরসনের দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ হুঁশিয়ারি প্রদান করেন। ৬ জুলাই সিদ্ধিরগঞ্জে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আয়োজনে এ সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, অনতিবিলম্বে যদি ডিএনডি’র পানি নিষ্কাষন না করা হয় তাহলে ডিএনডিবাসীকে নিয়ে চিটাগাংরোড থেকে যাত্রাবাড়ী অচল করে দিবো। তা না হলে আমরা দেশকে অচল করে দিবো। হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দিয়ে ডিএনডির এ টাকা কোথায় গেলো? আজকে ডিএনডিবাসী জলাবদ্ধতায় কেনো? আপনারা ডিএনডিবাসীকে জলাবদ্ধতা থেকে মুক্ত করুন। তা না হলে আমরা ডিএনডিবাসীকে নিয়ে দেশ অচল করে দিবো।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন থানা বিএনপির সহ-সভাপতি এস.এম. আসলাম, মোস্তফা কামাল, রওশন আলী, জি এম সাদরিল, যুগ্ম-সম্পাদক আবুল হোসেন, জাহাঙ্গীর হোসেন স্বাধীন, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেনসহ প্রমুখ।

Back to top button