সারাদেশ

বড় শোডাউনে বাজিমাত ইঞ্জিনিয়ার মাসুমের

তফসিলকে স্বাগত জানিয়ে স্মরণকালের সর্ববৃহৎ আনন্দ মিছিল

সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নে নতুন ইতিহাস সৃষ্টি করেছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। বিগত দিনে পিরোজপুরে মেঘনা শিল্পনগরীর রাজপথে মিছিল-শোডাউন হলেও এবারের এত বড় শোডাউন আর হয়নি বলে জানিয়েছেন নেতারা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে স্মরণকালের সর্ববৃহৎ আনন্দ মিছিলটি বৃহস্পতিবার সকালে মেঘনা শাহজালাল গেইট থেকে শুরু হয়ে মেঘনা টোল প্লাজা অতিক্রম করে মেঘনা শিল্পাঞ্চল আওয়ামীলীগের পার্টি অফিসে এসে শেষ হয়।

মিছিলটি পিরোজপুর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে অনুষ্ঠিত হয়। এতে ১০ হাজারের বেশি নেতাকর্মী মিছিলে অংশ নেন। যা এ যাবতকালে সোনারগাঁয়ে কোনো ইউনিয়নে সবচেয়ে বড় মিছিল ছিল।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে ইঞ্জিনিয়ার মাসুম বলেন, তফসিলকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছি, হাজার হাজার মানুষ রাজপথে নেমেছে। শুধু আওয়ামী লীগের লোক না, সাধারণ মানুষও রাজপথে নেমেছে। পিরোজপুরের অলি গলি রাস্তা ঘাট থেকে সাধারণ মানুষ রাজপথে। উপস্থিত জনতা প্রমাণ করে তারা তফসিলকে স্বাগত জানিয়েছে।জনগণ এখন নির্বাচনের জন্য আগ্রহ। কিভাবে আওয়ামী লীগকে ভোট দেওয়া যায় জনগণ সেই রাস্তা খুঁজছে।  সোনারগাঁ আওয়ামী লীগের পক্ষ থেকে আমি নির্বাচন কমিশনারকে ধন্যবাদ জানাই সঠিক সময়ে তফসিল ঘোষনা করার জন্য।

পিরোজপুর আওয়ামী লীগের নেতারা বলেন, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এত বড় মিছিল করে আবারো প্রমাণ করলো সে চাইলে সবকিছুই সম্ভব। আমরা আমাদের ইউনিয়নে যোগ্য এজন নেতা পেয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লা, যুগ্ন আহবায়ক আতিকুল্লাহ, ছাত্রলীগের সভাপতি রাশেদুল রহমান রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, আবু সাঈদ, শ্রমিক লীগ নেতা তাজুল ইসলাম, হালিম মেম্বার, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্যসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button