সারাদেশ

শ্রমিক নেতা বাবুলের উদ্যোগে শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন

শ্রমিক নেতা বাবুলের উদ্যোগে শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ( বীর উত্তম) এর ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মো. বাবুল আহমেদ এর উদ্যোগে দোয়া মাহফিল ও তোবারক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) বিকালে পাগলা তালতলা ট্রাক টার্মিনাল এলাকায় ফতুল্লা শ্রমিক দলের সভাপতি মো: বাবুল আহমেদ এর আয়োজনে এ দোয়া মাহফিল ও তোবারক বিতরণ করা হয়।

এসময় ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মো: বাবুল আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম টিটু। আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক হাজী মো: শহীদুল্লাহ্, কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক হাজী মো: বিল্লাল হোসেন, সদস্য সচিব মো: আনোয়ার হোসেন, ফতুল্লা থানা শিল্পাঞ্চল শ্রমিক দলের সাধারণ সম্পাদক তুষার আহম্মেদ মিঠু,কুতুবপুর ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি মো: মামুন মাহমুদ, সাধারণ সম্পাদক মো: জালাল হাওলাদার, সহসভাপতি মো: আনোয়ার হোসেন মিন্টু। ফতুল্লা থানা শিল্পাঞ্চল শ্রমিক দলের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক এন জে এস নাঈম আহম্মেদ আকবরের সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালনার দ্বায়িত্ব পালন করেন মো: মামুন খান,মো: আলমগীর হোসেন মেম্বার, মো: মিজানুর রহমান বাবুল।

দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানকে মহান রাব্বুল আলামীন যেনো নেক হায়াত ও দীর্ঘ আয়ু দান করেন সে কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে দু:স্থ অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার তোবারক বিতরণ করা হয়।

Back to top button