সারাদেশ

‘সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা গোপালগঞ্জের চেয়েও শক্তিশালী’

নারায়ণগঞ্জ-৪ আসনে নৌকার প্রার্থী শামীম ওসমান বলেছেন, আমার নির্বাচনী প্রচারণায় যে পরিমাণ মানুষ হয় তারমধ্যে প্রতি পরিবার থেকে অন্তত দুজন করেও কেন্দ্রে গেলে আমার নারায়ণগঞ্জ-৪ আসনে ৫৫ শতাংশ ভোটার উপস্থিত হবেন। আর যদি পাশের বাড়ির লোকজন নিয়ে আসেন তাহলে ভোটার ৬৫ শতাংশ হবে। আমি হলাম সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লার বাসিন্দা। আমি মনে করি এ দুটি এলাকা গোপালগঞ্জের চেয়েও শক্তিশালী।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ২ নম্বর ওয়ার্ড এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তিনি একথা বলেন।

আওয়ামী লীগ অফিস তালাবদ্ধ প্রসঙ্গে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগ অফিস তালাবদ্ধ কি না আমার জানা নেই। আমি নির্বাচন করছি, মানুষের ঘরে ঘরে যাচ্ছি, আওয়ামী লীগের অফিসে যাওয়ার সময় আমার নাই। আমি আনন্দঘন পরিবেশে নির্বাচনী প্রচারণা করছি। নির্বাচন যত আনন্দে করছি বিয়েও এতো আনন্দে করিনি।

রূপগঞ্জে সংঘর্ষের বিষয়ে প্রভাবশালী এই আওয়ামী লীগ নেতা বলেন, নির্বাচনে এটা হতেই পারে। তবে এটা হওয়া উচিত না। পুলিশ সুপার, নির্বাচন কমিশন, রিটার্নিং কর্মকর্তার এ বিষয়ে নজর রাখা উচিত।

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনুসহ প্রমুখ।

Back to top button