সারাদেশ

সোনারগাঁয়ে ঐতিহাসিক রতনপুর ব্রিজের উদ্বোধন

সোনারগাঁয়ের পিরোজপুরে ঐতিহাসিক রতনপুর ব্রিজসহ ২ টি গার্ডার ব্রিজের উদ্বোধন ও ৪ টি রাস্তার কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এই প্রকল্প গুলো আনুষ্ঠানিক উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ-সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল-ইসলাম এবং সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আরজুরুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয়, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, পিরোজপুর ইউনিয়ন মুক্তিযোদ্বা সন্তান কমান্ডের সভাপতি মাসুম বিল্লাহ, উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাসিমা আক্তার পলি, সদস্য সচিব নার্গিস আক্তার, আলমগীর মেম্বার, জাহাঙ্গীর মেম্বার, মান্নান মেম্বার, মোশাররফ মেম্বার,রুনা মেম্বার, জাকিয়া মেম্বারসহ আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

 

Back to top button