সারাদেশ

ফতুল্লায় হাত-পা বাঁধা লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে আব্দুর রাজ্জাক (৫০) নামে এক বৃদ্ধর লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। লাশটির হাত-পা বাঁধা মাথায় আঘাতের চিহ্ন রয়েছিল ।

১৫ ডিসেম্বর সকাল দশটায় চিতাশাল নূরবাগ মাদ্রাসার পিছনে জয়নাল আবেদীন হুজুরের বাড়ির পঞ্চম তলার ফ্লাট থেকে লাশটি উদ্ধার করা হয় । পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

আব্দুর রাজ্জাক শরিয়াতপুর জেলার জাজিরা থানার মালকান্দি গ্রামের মৃত আবুল খার ছেলে।স্ত্রী চার মাস আগে মারা যাওয়ায় ছেলে আকাশকে (২১) নিয়েই ফ্লাটের পঞ্চম তলায় থাকতেন আব্দুর রাজ্জাক।

ছেলে আকাশ জানান গতকাল রাত ১০ টার সময় আমি দোকান থেকে বাসায় আসি, এসে দেখি রুমের তালা লাগানো। পরে আমি মনে করি যে আমার বাবা বাড়িতে নাই। আমি বন্ধুর বাড়িতে চলে যাই। ১৫ ডিসেম্বর সকাল ৮ টায় এসে তালা ভেঙে রুমে ডুকতেই দেখি আমার বাবার লাশ হাত পাঁ খাটের উপরে পড়েছিল ছিলো। পূর্ব শত্রুতার যে ধরেই রাতের কোন এক সময় কেউ বা কাহারা তাকে হাত পা বেঁধে মাথায় আঘাত করে হত্যা করেছে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আযম জানান আমরা সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছি ঘটনার তদন্ত-পূর্বক আই নানক ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button