সারাদেশ

সরকার জিয়া পরিবারকে ভয় পায় : জয়নুল আবেদীন 

লুণ্ঠিত ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধার’ এর দাবিতে নারায়ণগঞ্জে বিএনপিসহ সমমনা রাজনৈতিক দলের আইনজীবীদের নিয়ে গঠিত ইউনাইটেড লইয়ার্স ফ্রন্ট পদযাত্রা কর্মসূচি পালন করেছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে শহরের চাষাঢ়া এলাকা থেকে পদযাত্রাটি শুরু হয়। পদযাত্রাটি শহরের বঙ্গবন্ধু সড়ক অতিক্রম করে দুই নং রেলগেট এলাকায় গিয়ে শেষ হয়। মিছিল থেকে সরকার বিরোধী নানান শ্লোগান দেয়া হয়।

সংগঠনের কেন্দ্রীয় আহ্বায়ক সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন বলেছেন, আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একটি মিথ্যা মামলায় রায় দিয়ে জোর করে কারাবন্দি করে রাখা হয়েছে। অথচ এই সরকার জিয়া পরিবারকে ভয় পায়। আওয়ামীলীগ জানে জিয়া পরিবার যেহেতু জেগেছে তাদের ক্ষমতায় থাকার দিন শেষ হয়ে গিয়েছে। আপনারা জানেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধেও ফরমায়েশি রায় দেওয়া হয়েছে। আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমাদের এক দফার আন্দোলন শুরু হয়েছে গেছে। এ আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকার বিদায় নিবে ইনশাল্লাহ।

এসময় কেন্দ্রীয় ফ্রন্টের সহ–আহ্বায়ক জ্যেষ্ঠ আইনজীবী সুব্রত চৌধুরী, প্রধান সমন্বয়ক বিএনপির আইন সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল, সদস্য ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, ইউনাইটেড লইয়ার্স ফ্রন্ট সুপ্রীম কোর্ট ইউনিট আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট সামছুন নূর বাধঁন সহ সাধারণ আইনজীবীরা উপস্থিত ছিলেন।

Back to top button