রাজনীতি

জনগণ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না: মোশাররফ

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোশাররফ হোসেন বলেন, উন্নয়নকে অব্যাহত রাখার জন্য জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় দেখতে চায়। এ জঙ্গিবাদ বিএনপি সন্ত্রাসীদের জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের কাঁচপুর মোড়ে ঢাকার প্রবেশপথে আওয়ামী লীগের শান্তি সমাবেশে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক ভিপি বাদলের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল।

এছাড়াও উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম ভুইয়া, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুসহ প্রমুখ।

Back to top button