সারাদেশ

সমাবেশ থেকে সরকার পতনের ‘মেসেজ’ আসবে : রনি

সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে আগামী ১৬ অক্টোবর রাজধানীতে যুবসমাবেশ করবে বিএনপি।দুপুর ২টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশের প্রস্তুতি ও সমাবেশ থেকে কি বার্তা আসতে পারে এ নিয়ে ‘সময় সকালের’ প্রতিবেদকের সাথে কথা হয়েছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির সাথে।

রনি বলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদল যেকোন সমাবেশে সর্বোচ্চ শক্তি প্রয়োগ করার চেষ্টা করে। যেহেতু যুব সমাবেশ আলাদা একটা দায়িত্ব আছে। যুবসমাবেশকে সুন্দর করার জন্য আমরা ব্যাপক প্রস্তুতি হাতে নিয়েছি। প্রত্যেকটি ইউনিয়ন, ওয়ার্ড, পৌরসভা ও থানার নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবে। আমাদের নেতাকর্মীর হাতে জিয়াউর রহমান, তারেক রহমান ও খালেদা জিয়ার প্লাকার্ড থাকবে। বিশাল জাতীয় পতাকা, যুবদলের পতাকা, তারেক রহমানের বিশাল ছবি থাকবে। যেকোন সমাবেশে জেলা যুবদল ঢাকায় ১০-১৫ হাজার নেতাকর্মী নিয়ে অংশগ্রহণ করে, আশা করি কালকে এর থেকে কম হবে না।

রনি আরও বলেন, আমরা বার্তা পেয়েছি এ সরকারকে আর এক মূহুর্ত্বে রাখা যাবে না। এ সরকারকে প্রতিহত করার জন্য জনগনকে আমরা সাথে নিয়ে রাজপথে ঐক্যবদ্ধ ভাবে আমরা অন্দোলন করবো। আশা করি এ সমাবেশ থেকে স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন ঘটানোর জন্য মেসেজ আসবে। তারেক রহমানের নির্দেশে যে মেসেজ আসবে আমরা নারায়ণগঞ্জ যুবদল প্রস্তুত আছি।

Back to top button