সারাদেশ

যেকোনো শক্তি মোকাবেলা নারায়ণগঞ্জ একলাই রাখে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আজকে নারায়ণগঞ্জের নেতাকর্মীরা বৃষ্টি বাদল উপেক্ষা করে চলে এসেছে। নারায়ণগঞ্জ অতীতে যেমন প্রমাণ করেছে নারায়ণগঞ্জের ঘাটি শেখ হাসিনার ঘাটি সেটা আবার প্রমানিত হয়েছে। নারায়ণগঞ্জ থেকে ৭-৮শ বাস ট্রাকে লোক এসেছে।প্রায় ৫০ হাজার নেতাকর্মী এসেছে লোক আরও আসছে। যেকোনো শক্তির মোকাবেলা শুধু নারায়ণগঞ্জ একলাই রাখে।

শুক্রবার বিকেলে রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের তিন সংগঠন আয়োজিত শান্তি সমাবেশে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের নিয়ে যোগদান পূর্বে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আজকে আমরা কেউ নেতা না। আজকে আমার বয়স ৬২ বছর কিন্তু আজকে মনে করছি ২৬ বছর। আজকে থেকে ৩০-৪০ বছর আগে যেভাবে রাস্তায় নেমে মিছিল করেছিলাম আজ ঠিক একইভাবে রাস্তায় নেমে মিছিল করলাম।

বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদ’ শীর্ষক এ শান্তি সমাবেশ সভাপতিত্ব করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সঞ্চালনা করছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান। এ সমাবেশের প্রধান অতিথি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, কামরুল ইসলাম, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, শাহজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

Back to top button