রাজনীতি

বাংলাদেশের মানুষ শেখ হাসিনার উপর নিষেধাজ্ঞা দিবে- বিএনপির কেন্দ্রীয় নেতা আমান উল্লাহ

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ বলেছেন, সরকারের বেশ কয়েকজন কর্মকর্তার বিরুদ্ধে আমেরিকা, যুক্তরাষ্ট্রসহ অনেক দেশ নিষেধাজ্ঞা দিয়েছে। দুইদিন পর বাংলাদেশের মানুষ শেখ হাসিনার উপর নিষেধাজ্ঞা দিবে। এই সরকার ক্ষমতায় থাকতে পারবেনা। এদেশের জনগণ ভোটারবিহীন এমপি, মন্ত্রীদের পার্লামেন্ট ও সচিবলায় থেকে টেনে রাস্তায় নামিয়ে আনবে। ভোট বিহীন সরকারের প্রধান শেখ হাসিনাকে গণভবন থেকে জনগণ টেনে রাস্তায় নামিয়ে আনবে।

বুধবার (২ মার্চ) বিকেলে দেশব্যাপী দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নারায়ণগঞ্জ চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা সরকার পাতানো নির্বাচন করার জন্য সংসদে বিলপাস করেছে। এই পাতানো নির্বাচন কমিশনের অধীনে বাংলার মাটিতে কোন নির্বাচন হতে দেয়া হবে না। যে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে শেখ হাসিনার নির্দেশের বাইরে এই কমিশনের কোন কাজ করার ক্ষমতা নেই বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, এই সরকারের জনগণের কাছে কোন দায়বদ্ধতা নেই। তাই জনগণের কথা চিন্তা না করে চাল, ডাল, সয়াবিন তেল, ডিজেল, গ্যাস, বিদ্যুতের দাম বাড়িয়ে দিয়েছে। ভোটবিহীন অবৈধ সরকারের বিরুদ্ধে জনগণ আজ ফুঁসে উঠেছে।

সমাবেশে উপস্থিত নেতা-কর্মীদের দুই হাত তুলে শপথ বাক্যপাঠ করান এই বিএনপি নেতা। তিনি বলেন, আল্লাহর নামে শপথ করিতেছি, এই সরকারের পতন না ঘটিয়ে ঘরে ফিরবো না। জনগণের ভোটাধিকার ও গণতান্ত্রিক সরকার কায়েম করে ৯০ এর গণআন্দোলনের মতো ঘরে ফিরবো। আল্লাহ আমাদের সহায় হোন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে সাধারন সম্পাদক মামুন মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন ঢাকা বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বেনজির আহমেদ টিটো, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল হাই রাজু, জাহিদ হাসান রোজেল, সদস্য নুরুন্নাহার বেগম, রহিমা শরীফ মায়া, জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু, ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিসহ প্রমুখ।

 

Back to top button