সারাদেশ

বিএনপির চ্যাপ্টার ক্লোজড : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বিএনপি আগামী দুই একমাসের মধ্যে জাতির পিতার পরিবারকে জড়িয়ে শেখ হাসিনাকে দূর্বল করার চেষ্টা করবে। হিমালয় পর্বতের চূড়া ভেঙ্গে যেতে পারে, শেখ হাসিনাকে মাথানত করাবে এমন শক্তি সৃষ্টি হয় নাই। কারণ, সত্যের সাথে মিথ্যা কখনো পারে না।

আসন্ন জাতীয় নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে সিদ্বিরগঞ্জে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপিকে মানুষের কাতায় ধরি না মন্তব্য করে শামীম ওসমান বলেন, ওদের তো গনতন্ত্র নাই। আমি তো ওদেরকে মানুষের কাতায় ধরি না। যদি মানুষ হয় ১৩-১৪তে কিভাবে পাঁচশ জন মানুষকে পুড়িয়ে মারলো? আমরা ভেবেছিলাম গত ১০ বছরে ওরা সুধরিয়ে গেছে।

সাংসদ বলেন, বিএনপি বাচ্চা বাচ্চা ছেলেদের নামিয়ে দিয়েছে। ওরা তো আমাদের সন্তান। ৭ জানুয়ারির পর বাচ্চাদের বাবা-মায়েরা আমাদের কাছে আসবে। একে ধরবে ওমুকরে ধরবে আমার ছেলেটাকে বাঁচান, কিন্তু আমরা বাঁচাতে পারবো না। কারণ সিদ্বিরগঞ্জের ওই লোক এবং লন্ডনে বসা খুনিটা বাচ্চাদের তো চিন্তাই করে না।

তিনি বলেন, স্বপ্ন দেখালো বিএনপি এক বছরে ক্ষমতায় আসতাছে, মনে মনে হাসলাম। বলেছিলাম ৫২ হাজার কিলোমিটারে আসবে না, এরপর ৫২ লাখ কিলোমিটারে আসবে না, আজকে কইতাছি দুনিয়াতে ওদের আর ক্ষমতায় আসার সুযোগ নাই। ওদের চাপ্টার ক্লোউজ।

সিদ্বিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জি. এম. আরমান, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, নাসিক কাউন্সিলর শাহজালাল বাদল, নূর উদ্দিন, মতিউর রহমান মতি, রুহুল আমিনসহ প্রমুখ।

Back to top button