সারাদেশ

আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শুভেচ্ছা বার্তা সোনারগাঁ আ. লীগের

২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জসহ সোনারগাঁ বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ আওয়ামী লীগ। সংগঠনের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক কায়সার হাসনাত ও সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের পক্ষে এ শুভেচ্ছা জানানো হয়।

শুভেচ্ছা বার্তায় অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ সংগঠনের অগণিত নেতা-কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

কায়সার বলেন, ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী সফল ও সার্থক হউক এই কামনা করি। বাংলার মানুষের মুক্তি আর অধিকার আদায়ের জন্য গঠিত বাংলাদের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন,বিপ্লবী বাংলার প্রজ্জ্বলিত গৌরব ও উচ্চকিত প্রত্যয়ের আতুরঘর ‘বাংলাদেশ আওয়ামী লীগ’ এর জন্মদিন উপলক্ষ্যে নারায়ণগঞ্জসগ সোনারগাঁবাসীকে জানাই মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন ।

সবশেষে মাসুম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজ এগিয়ে যাচ্ছে এবং আগামীতে আরো সমৃদ্ধ হবে এই কামনা করি। প্রধানমন্ত্রী তার বিচক্ষন বিচার বিশ্লেষন দিয়ে সাধারন মানুষের জন্য কাজ করে যাচ্ছেন এবং আওয়ামী লীগকে যোগ্য নেতৃত্ব এনে দিয়েছেন এই জন্য মহান আল্লাহ পাকের দরবারে প্রধানমন্ত্রীর জন্য নারায়ণগঞ্জবাসী ও সোনারগাঁ সহ সবার কাছে দোয়া কামনা করি।

Back to top button