সারাদেশ

সভাপতি সেক্রেটারির সিদ্ধান্তে কাজ করবো, উপজেলা নির্বাচন প্রসঙ্গে ইঞ্জি. মাসুম

আগামীতে উপজেলা নির্বাচন, সভাপতি ও সাধারণ সম্পাদক যে সিদ্বান্ত দিবে আমরা তার পক্ষে কাজ করবো। কারও ব্যক্তিগতভাবে কাজ করতে আমরা উৎসাহী নয়। মনোনয়ন দলে না থাকুক বাংলাদেশ আওয়ামী লীগ একটা দল রয়েছে। আওয়ামী লীগের থেকে মনোনয়ন যদি দলীয়ভাবে দেওয়া হয় তাহলে নির্বাচন সুবিধা হয়। আপনি (এমপি কায়সার) যাকে ভালো মনে করেন ও যিনি তৃনমূলের পচ্ছন্দের প্রার্থী তাকে সিলেকশন করবেন। সকলে কাজ করছে কাজ করুক, আমরাও প্রার্থীদের অবস্থান বুঝি। 

রোববার (২৮ জানুয়ারি) দুপুরে সোনারগাঁ উপজেলা পরিষদের হলরুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় ও গরীবদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ওই কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, বীর মুক্তিযোদ্ধা ওসমান গণি, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি, প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ ওস্থানীয় সাংবাদিকবৃন্দ।

 

Back to top button