রাজনীতি

পুলিশ ছাড়া মাঠে নেমে দেখেন পানির বানের মতো ভেসে যাবেন-বিএনপি নেতা হাজী শহীদুল্লাহ্

পুলিশ ছাড়া মাঠে নেমে দেখেন পানির বানের মতো ভেসে যাবেন-বিএনপি নেতা হাজী শহীদুল্লাহ্

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি হাজী শহীদুল্লাহ্ বলেন, এই স্বৈরাচারী সরকার মিথ্যা মামলা দিয়ে আমাদের রাজনীতি থেকে দূরে রাখার জন্য নীল নকশা তৈরি করছে, আমি বলবো আপনারা চেষ্টায় করে যেতে পারবেন কিন্তু কখনো সফল হতে পারবেন না।আপনারা মনে করছেন বিএনপি ঘুমিয়ে আছে একবার পুলিশ ছাড়া মাঠে নেমে দেখেন বানের পানির মতো ভেসে যাবেন বিএনপি নেতাকর্মীদের আন্দোলনের ভয়ে।

শুক্রবার (১১ আগস্ট) বাদ আসরে কুতুবপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে গুলিবিদ্ধ শহিদুল ইসলাম টিটুর সুস্থতা কামনায় দোয়া মাহফিলে প্রধান বক্তা’র বক্তব্যে তিনি এ-সব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আপনারা সবাই জানেন অল্প কিছুদিন পরেই হইতো এই বাকশালি সরকার নির্বাচনের তফসিল ঘোষণা করবেন আমরা স্পষ্ট বলে দিতে চাই বিএনপিকে ছাড়া এদেশে কোনো নির্বাচন হবে না। বিএনপি ছাড়া কোনো তফসিল ঘোষণা করতে দিবোনা আমরা। পুলিশ প্রশাসনের কাছে আমাদের আকুল আবেদন আপনারা যেমন সরকারের কর্মচারী আমাদেরও বেতনভুক্ত কর্মচারী আপনারা। আমাদের ট্যাক্সের টাকায় আপনারা চলেন, আমাদের ট্যাক্সের টাকায় আপনাদের বেতন পরিষদ করা হয়। আপনারা যেমন সরকারের চাকরি করেন আপনাদেরও দায়বদ্ধতা আছে আমরাও এদেশের নাগরিক আমরা তো বিন দেশ থেকে আসি নাই আমরা তো কোনো রোহিঙ্গা না।

বিএনপি নেতা আরও বলেন, আমাদের বিরুদ্ধে আর যদি কোনো মিথ্যা মামলা রুজু করা হয়, আমাদের মিটিং মিছিলে যদি আর কোনো গুলি করা হয় ইনশাআল্লাহ আমরা সবাইকে নিয়ে দাঁত ভাঙ্গা জবাব দিবো। আমার নেতাকর্মীদের বলতে চাই আমরা বিএনপি সবাই এক এবং অভিন্ন। আমরা সবাই কাঁদে কাঁদ মিলিয়ে আগামীতে যেকোনো আন্দোলনের ডাক দিবেন সবাই ঝাঁপিয়ে পড়বো। যেকোনো আন্দোলনকে সফল ও সার্থক করে তুলবো।

Back to top button