সারাদেশ

সতর্ক থাকুন, আগুন সন্ত্রাসীদের হাত জ্বালিয়ে দিতে হবে : নিপু

তফসিলকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিলে যারা উপস্থিত হয়েছে তাদের সবাইকে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেল চারটায় শহরের চাষাড়ার সামনে আয়োজিত এক সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে শামীম ওসমানের পক্ষে তিনি এ ধন্যবাদ জানান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই নারায়ণগঞ্জে নৌকা মার্কায় ভোট চেয়ে, সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সমর্থনে আনন্দ মিছিলের আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ।

নেতাকর্মীদের উদ্দেশ্যে নিপু বলেন, যারা আগুন সন্ত্রাস করছে-জনগনের জানমাল ক্ষতি করছে ও শেখ হাসিনার উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে চায় তাদের বিরুদ্ধে সজাগ থাকবেন। এবং যারা আগুন সন্ত্রাস করছে তাদেরকে ধরে তাদের হাতকে জ্বালিয়ে দিতে হবে। এটা জননেত্রী শেখ হাসিনার নির্দেশ।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজামের নেতৃত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠিক সম্পাদক মীর সোহেল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ড কাউন্সিলর বাদলসহ নেতৃবৃন্দ।

Back to top button