সারাদেশ

‘শামীম ওসমান কর্মীবান্ধব’

সোনারগাঁও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, অনেকে মনে করেন আমাদের মধ্যে বিরোধ। আমাদের মধ্যে সুষ্ঠু প্রতিযোগিতা আছে কোন্দল নেই। ম্বাধীনতা বিরোধী অপশক্তিরা আমাদের মধ্যে থেকে তাদের ফরমূলা কাজে চালায়। আমরা তাদেরকে চিনি, তারা চিহিত হয়েছে। আজকে সোনারগাঁ আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। শামীম ওসমানের নেতৃত্বে আমরা ঐক্যের ডাক দিয়েছি সেটা প্রমাণিত হয়েছে।

কায়সার বলেন, আমাদেরকে নিয়ে অনেকে খেলার চেষ্টা করবে। ভিতর থেকে ও বাইরের থেকে। মনে রাখবেন তারা আওয়ামী লীগের ভালো চায় না। তারা আপনাদের (তৃনমূলের) ভালো চায় না। আপনারা সজাগ থাকবেন।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে সোনারগাঁয়ে আওয়ামী লীগের কর্মী সভায় এ মন্তব্য করেন তিনি। স্বাধীনতা বিরোধী দেশ-বিদেশী অপশক্তির বিরুদ্ধে “দেশ বাঁচাও” স্লোগান ও দেশ প্রেমীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবানে আগামী ১৬ সেপ্টেম্বর শামীম ওসমানের জনসভা সফল করার লক্ষ্যে কায়সার হাসনাতের বাড়িতে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

শামীম ওসমান কর্মীবান্ধব নেতা মন্তব্য করে সাবেক এই সংসদ সদস্য বলেন, শামীম ওসমান যখন ডাকে ১৮ বছর থেকে বৃদ্ধ বয়সেরা ঘরে থাকতে পারে না। কি যাদু উনার মাঝে? আমি দীঘদিন বসে দেখলাম এ একজন নেতা একটাই কারণ কর্মীবান্ধব। একজন কর্মীর জন্য নিজের জীবন দিতে পারবেন। উনার ডাকে নেতাকর্মী আসবে না, আপনার আমার ডাকে আসবে।

সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি সামছুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

এসময় আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত, সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুম, সহ-সভাপতি মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর সহ প্রমুখ।

Back to top button