সারাদেশ

ফিলিস্তিনের পক্ষে ইঞ্জিনিয়ার মাসুমের সংহতি প্রকাশ

ফিলিস্তিন মুসলমানদের উপর ইসরায়েলের বর্বোরচিত হামলা ও দেশ দখলের চেষ্টার প্রতিবাদে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নে ইমাম উলামা ঐক্য পরিষদ ও তাওহিদী জনতার উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ অক্টোবর) বাদ জুম্মা পিরোজপুর ইউনিয়নের প্রতিটি মসজিদ ও মাদ্রাসা থেকে মুসল্লিরা সেখানে জড়ো হয়ে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন।

সমাবেশে ফিলিস্তিনের পক্ষে সংহতি প্রকাশ করে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

সেখানে মাসুম বলেন, যতদিন পৃথিবীর বুকে আলেম সমাজ জীবিত থাকবে ততদিন ফিলিস্তিনের পক্ষে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবো। যারা ফিলিস্তিনের পক্ষে কথা ও ইহুদিদের বিরুদ্ধে কথা স্লোগান দিবে না তারা মুসলিম না। এ কঠিন সময় আমাদের ফিলিস্তিনের পক্ষে দাঁড়ানো উচিত। আমি আলেমদের সাথে একমত, ইহুদিদের আর্থিক সচ্ছলতা ধ্বংস করতে হবে। তিনি ইসরাইলিদের সকল পণ্য বর্জন করার আহব্বান জানান।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি মেঘনার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয়।

Back to top button