সারাদেশ

শহীদ রাষ্ট্রপতি জিয়ার জন্মদিন উপলক্ষে আলোচনা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

শহীদ রাষ্ট্রপতি জিয়ার জন্মদিন উপলক্ষে আলোচনা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার(Somoysokal)বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে মিলাদ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (১৯ই জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় নগরীর চাষাড়াস্থ হকার মার্কেট সংলগ্ন মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং বিএনপি চেয়ারপার্সন গৃহবন্দি বেগম খালেদা জিয়ার শারীরিক রোগমুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয় । এসময়
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এ্যাড, সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড, আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড, সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, এম এইচ মামুন, সদস্য ডাঃ মজিবুর রহমান, এ্যাড, এইচ এম আনোয়ার প্রধান, মাসুদ রানা, মাহমুদুর রহমান, বরকত উল্লাহ, হাবিবুর রহমান দুলাল, রাশিদা জামাল । এছারাও আরও উপস্হিত ছিলেন কামরুল হাসান চুন্নু সাউদ, শাহিন আহমেদ, মাকিত মোস্তাকিম শিপলু, ফারুক হোসেন, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর কৃষক দলের সদস্য সচিব গুলজার হোসেন খান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, মহানগর বিএনপি নেত নাজমুল হক, আবুল হোসেন রিপন, আলীরটেক ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মহানগর যুবদলের সাবেক সহ- সম্পাদক মোঃ শহিদুল্লাহ, মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, মহানগর শ্রমিকদলের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, মহানগর তাঁতীদলের আহ্বায়ক মীর আলমগীর হোসেন, সদস্য সচিব ইকবাল হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক রাকিবুর রহমান সাগর, মহানগর জাসাসের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন স্বাধীন, অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ প্রমূখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মহানগর ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ মোঃ মামুন।

Back to top button