সারাদেশ

রায়ে জনগন সিংহের মতো জেগে উঠেছে : খোকন

‘রায়ে সাধারণ জনগন কৃষক জনতা যারা ঘুমন্ত অবস্থায় ছিলো তারা সিংহের মতো জেগে উঠেছে’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন। তিনি বলেন, এ অবৈধ রায় জাতীয়বাদী নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে আমরা প্রত্যাখান করছি।

বৃহস্পতিবার (৩ আগষ্ট) দুপুরে নগরীর খানপুর মেট্রোহলের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও তাঁর সহধর্মিণী ডাক্তার জুবাইদা রহমানের বিরুদ্ধে দুদক এর ফরমায়েসী মামলার ফরমায়েশি রায় ঘোষণার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদল এ সমাবেশের আয়োজন করে।

প্রশাসনের উদ্দেশ্যে তিনি বলেন, গত কয়েকদিন আগে আমাদের জেলার সভাপতিসহ অনেকের নামে গায়েবি মামলা দেওয়া হয়েছে। আপনারা এ ধরনের আর কতো গায়েবী মামলা দিবেন। বাংলাদেশের জেলের মধ্যে এতো বড় জায়গা নাই যেখানে জাতীয়তাবাদী সৈনিকদের আটকে রাখা যাবে।

ফতুল্লা বিএনপির সভাপতি টিটুর গুলিবিদ্ধ প্রসঙ্গে খোকন বলেন, উদ্দেশ্যপ্রনোদীত ভাবে পুলিশ তাকে দুই চোখে গুলি করেছে। আজকে সে অন্ধের পথে। তার একটি চোখ থেকে গুলি বের করা হয়েছে অপারেশনের মাধ্যমে। ডাক্তার বলেছে আগামী তিন সপ্তাহ এ চোখে আর হাত দেওয়া যাবে না। আরেকটি চোখে তার গুলি রয়েছে।

পুলিশ প্রশাসনকে তিনি বলেন, টিটু ভাইয়ের কসম খেয়ে বলছি যতদিন পযর্ন্ত তারেক রহমানের এক দফা বাস্তবায়ন না হবে নারায়ণগঞ্জের কোন ভাই ঘরে ফিরবে না। শরীরের এক বিন্দু রক্ত থাকা পযর্ন্ত আমরা কেউ ঘরে ফিরবো না।

বিএনপির এ নেতা আরও বলেন, অচিরেই তারেক রহমান আসছে। অচিরেই দেশে চলে আসবে। আপনাদের আমাদের মাঝে আসবে এবং অচিরেই সরকার গঠন করবে।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির সঞ্চালনায় সমাবেশে আরও উপস্থিত জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া, সাধারণ সম্পাদক জোবায়ের জিকু, সেনারগাঁ যুবদলের আহবায়ক শহীদুর রহমান স্বপনসহ যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দরা।

Back to top button