সারাদেশ

রাজপথে আওয়ামী লীগই থাকবে : ইঞ্জিনিয়ার মাসুম

সোনারগাঁ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, সোনারগাঁ আওয়ামী লীগ শুধু ঐক্যবদ্ধ নয়। ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ শ্রমিকলীগ সহ সকল সংগঠন আজকে ঐক্যবদ্ধ। আজকে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনায় আমরা ঢাকার রাজপথে ও নারায়ণগঞ্জে অংশগ্রহণ করি।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাসুম বলেন, তফসিল না হওয়া পযর্ন্ত আমরা রাজপথে থাকবো। সে সকাল ৬টা হোক রাতের ১২টা হোক। তবে আমরা শতভাগ বিশ্বাসী রাজপথে আওয়ামী লীগই থাকবে। কারণ রাজপথ থেকেই আওয়ামী লীগের সৃষ্টি।

অপপ্রচারকারীদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেওয়া হবে উল্লেখ করে মাসুম আরও বলেন, ৬-৭ টা ফেসবুক আইডি খুলে যারা নেতৃবৃন্দের চরিত্র হনন করে আমরা তাদেরকি চিনি। ইতিমধ্যে আমরা তাদেরকে চিহ্নিত করেছি। তারাই করছে যাদের সাথে জামায়াত বিএনপির সম্পর্ক রয়েছে। যারা বিএনপির প্রার্থী কাদের সাথে কে কোথায় বসে আতাত করে আমরা সকলে জানি।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরিফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সামসুল ইসলাম ভূইয়া। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাছরিন সুলতানা ঝরা, সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মো. সোহাগ রনি, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল, যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মো. সোহাগ রনি, যুগ্ন সম্পাদক আশরাফুজ্জামান, প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, পৌরসভা আওয়ামী লীগ নেতা কবির হোসেন, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান গনি, বীর মুক্তিযোদ্ধা সোহেল রানা, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ জামান মোল্লা, যুগ্ম আহবায়ক আতিকুল্লাহ মাষ্টারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Back to top button