সারাদেশ

মোগড়াপাড়া হাই স্কুল কেন্দ্রে ভোট দেবেন কায়সার হাসনাত

নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত আগামীকাল রবিবার মোগড়াপাড়া হাই স্কুল কেন্দ্রে ভোট দেবেন। কেন্দ্রটি তার পৈতিক বাড়ির পাশেই অবস্থিত।

গত ২১ ডিসেম্বর উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নে গনসংযোগকালে কায়সার হাসনাত তার বক্তব্যে এ বিষয়টি নিশ্চিত করেন।

কায়সার বলেন, ১০ বছর আমরা নৌকায় ভোট দিতে পারি নাই। ৭ তারিখে ফজরের নামাজের পর সর্বপ্রথম আমি সেখানে গিয়ে ১০ বছরের ব্যথা নৌকায় ভোট দিয়ে দূর করবো এবং দুই রাকাত শুকরানা নামাজ পরে এলাকায় এলাকায় ঘুরবো এবং জিজ্ঞেস করবো কোথায় কি হচ্ছে।

নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী কায়সার হাসনাতের সঙ্গে লড়ছেন জাতীয় পার্টি থেকে লিয়াকত হোসেন খোকা, বাংলাদেশ তরিকত ফেডারেশন থেকে- মো. মজিবুর রহমান মানিক, বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে মোহাম্মদ আসলাম হোসেন, বিএনএম থেকে এবিএম ওয়ালিউর রহমান খান, বিকল্প ধারার বাংলাদেশ থেকে নারায়ণ দাস ও মুক্তিজোট থেকে মো. আরিফ।

সোনারগাঁ উপজেলা ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ভোটার ৩ লাখ ৪৫ হাজার ৬৩৮ জন। মহিলা ভোটার ১ লাখ ৬৭ হাজার ৪৮৯ জন। পুরুষ ভোটার ১ লাখ ৭৮ হাজার ১৪৯ জন। এ আসনে ১৩১টি কেন্দ্র রয়েছে।

জানা যায়, ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ) আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী অধ্যাপক রেজাউল করিমকে ৮৫ হাজার ৭৫৭ ভোটে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন মহাজোটের মনোনীত আওয়ামী লীগের নৌকা প্রতীকের আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। ওই নির্বাচনে কায়সার পেয়েছিলেন ১ লাখ ৮৯ হাজার ৯৯৯ ভোট। অপরদিকে বিএনপির প্রার্থী রেজাউল পেয়েছিলেন ১ লাখ ৪ হাজার ২৪২ ভোট।

Back to top button