সারাদেশ

মহাসমাবেশে মামুন মাহমুদের যোগদান

সরকারের পদত্যাগসহ নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার একদফা দাবিতে বিএনপির মহাসমাবেশে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ নেতৃত্বে জেলা বিএনপির নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে।

শুক্রবার (২৮ জুলাই) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই মহাসমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় জেলা বিএনপির নেতা-কর্মীরা মামুন মাহমুদ নেতৃত্বে ফেস্টুন-ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির চাই এবং সরকারের পদত্যাগসহ ১ দফা দাবিতে স্লোগানে স্লোগানে মহাসমাবেশে যোগদান করেন।

মামুন মাহমুদ জানান, অনেক বাধা দিয়েছে। রাজধানীর সব প্রবেশপথে নেতাকর্মীদের মহাসমাবেশে আসতে বাধা দেওয়া হয়েছে। কিন্তু জনস্রোত ঠেকাতে পারেননি। পারবেন না। পদ্মা, মেঘনা ও যমুনার ঢেউয়ের মতো মানুষ এসেছে। সরকার দেশকে শেষ করে দিচ্ছে। দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। এ সরকারকে বিদায় না করতে পারলে দেশের সার্বভৌমত্ব থাকবে না। এদের বিদায় না করতে পারলে দেশের অর্থনীতি ধ্বংস হয়ে যাবে।

Back to top button