সারাদেশ

মঙ্গলবার চোখের অপারেশন টিটুর

গত ২৯ জুলাই কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষে চোখে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আঘাত পাওয়া জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক এবং ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহীদুল ইসলাম টিটুর বাম চোখের অপারেশন আগামীকাল (১৭ অক্টোবর)। বিষয়টি নিশ্চিত করেছেন ক্ষোদ নিজেই তার ফেসবুক একাউন্টে।

সেখানে টিটু বলেন, আমার মা অনেক অসুস্থ, বর্তমানে আই সি ইউ তে ভর্তি আছেন। এবং আগামীকাল আমার বাম চোখের অপারেশন। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আল্লাহ পাক রাব্বুল আলামিন যেন আমাদের সুস্থতা দান করেন।

এর আগে গত ২৮ আগষ্ট দেশে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে যান শহিদুল ইসলাম টিটু। তবে উচ্চ রক্তচাপের কারণে তার আর অপারেশন করা হয়নি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামীকাল তার চোখের অপারেশন হবে।

টিটু বলেন, আমরা মহাসড়কে শান্তিপূর্ণ অবস্থান নিতে গেলে ডিবি ও থানা পুলিশ আমাদের বাধা দিয়ে লাঠিচার্জ ও গুলি করে। পুলিশের শটগানের ছররা গুলি আমার ২ চোখে লাগে। ২ চোখেই প্রচুর রক্তক্ষরণ হয়। গুলি লাগার পর থেকেই বাম চোখে আমি কিছু দেখতে পাচ্ছি না।উন্নত চিকিৎসার জন্য ভারত গেলেও রক্তচাপের কারনে অপারেশন করা হয়নি। আগামীকাল আমার অপারেশন। আপনাদের মাধ্যমে আমি সারাদেশসহ নারায়ণগঞ্জবাসীর কাছে আমার জন্য দোয়া চাই।

উল্লেখ‌্য, গত ২৯ জুলাই দুপু‌রে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জর ডাচ বাংলা মো‌ড়ে দলীয় কর্মসূ‌চি পাল‌নের সময় বিএন‌পির স‌ঙ্গে পু‌লি‌শের সংঘর্ষ হয়। সংঘ‌র্ষ চলাকালে পু‌লিশ গু‌লি কর‌লে টিটু চো‌খে গু‌লি‌বিদ্ধ হন। ঘটনার পরদিন রোববার সিদ্ধিরগঞ্জ থানার এসআই মুমিনুল হক বাদী হয়ে ২৩ বিএনপি নেতার নাম উল্লেখসহ অজ্ঞাত ৭০০ জন‌কে আসামি করে একটি মামলা দায়ের করেন।

 

 

 

Back to top button