সারাদেশ

ভ্যানগার্ড হিসেবে ভোটকেন্দ্রে ভোটারদের সহযোগিতা করতে হবে : নিপু

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়ন স্বাধীনতা বিরোধী চক্রের ভালো লাগেনি। তারা এখন পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চাইছে। তাই আমরা ৭ জানুয়ারির নির্বাচনে প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড হিসেবে প্রত্যেকটি ভোটকেন্দ্রে যেয়ে ভোটারদের সহযোগিতা করবো।

৪ জানুয়ারি (বৃহস্পতিবার) শামসুজ্জোহা ক্রীড়া চত্বরে জনসভায় এই বক্তব্য দেন তিনি। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারায়ণগঞ্জ সফরে এই জনসভা আয়োজন করা হয়।

নিপু আরও বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের ঘাটি ছিলো- ভবিষৎতেও আওয়ামী লীগের ঘাটি থাকবে। নারায়ণগঞ্জ ভাষা আন্দোলন, ছয় দফা ও মুক্তিযোদ্ধের নেতৃত্ব দিয়েছে। নারায়ণগঞ্জের ওসমান পরিবার থেকে বায়তুল আমানে আওয়ামী লীগের সৃষ্টি হয়েছে। বঙ্গবন্ধু বারবার তার আত্মজীবনীতে লিখে গেছেন। আমাদের সেই পুরনো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে হবে।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নারায়ণগঞ্জ ৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ ৫ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সেলিম ওসমান, নারায়ণগঞ্জ ১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবং পাট বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ ২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ ৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কায়সার হাসনাত, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদলসহ আরো নেতাকর্মীরা।

Back to top button