সারাদেশ

ভোটের অধিকার প্রতিষ্ঠা করার দাবিতে রাজপথে থাকবো: মামুন মাহমুদ

বিএনপির জাতীয় নির্বাহী কমটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, এই জালেম সরকার জনগনের ভোটের অধিকার হরন করেছে। ভোটের অধিকার প্রতিষ্ঠার দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল আজ প্রায় ১৫’বছর যাবৎ রাজপথে। নারায়ণগঞ্জের বিএনপি ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে রাজপথে রয়েছে, তার ফসল হিসেবে আমাদের দলের নেতা তারেক রহমান আমাকে কেন্দ্রীয় বিএনপিতে মূল্যায়ন করেছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকালে সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর এলাকায় বিএনপি জাতীয় নির্বাহী কমটির সদস্য হওয়ায় মামুন মাহমুদকে সিদ্ধিরগঞ্জের ১’থেকে ১০’নং ওর্য়াড বিএনপি ও অঙ্গসংগঠনের নেতকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যতক্ষন পর্যন্ত আমাদের নেতা তারেক রহমান বাংলাদেশে ফিরে না আসবে, এবং মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠিত না হবে ততক্ষন আমরা সকল নেতাকর্মী রাজপথে থাকব, এই রাজপথে থাকতে গিয়ে আমাদের আরো ত্যাগ শিকার করতে হয়, সকল ত্যাগ শিকার করে আমরা জনগণের দাবি দাওয়া আদায় করব।আমি এই সরকারকে বলতে চাই ,অনেক হয়েছে, আপনারা মানুষের উপর অনেক জুলুম, নির্যাতন করেছেন, মানুষের অধিকার হরন করেছেন, এখনো সময় আছে জনগনের কাছে মাফ চান। জনগনের কাছে মাফ চেয়ে আপনারা বেগম খালেদা জিয়াকে মুক্তি দেন, তারেক রহমানকে বাংলাদেশে ফিরিয়ে আনুন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সচিব শাহ-আলম হিরা, ১নং ওর্য়াড বিএনপির সভাপতি গাজী মনির, ৪নং ওর্য়াড বিএনপির সভাপতি টি,এইচ, তোফা, নাসিক ৬নং ওর্য়াড বিএনপির সভাপতি উকিলউদ্দিন ভূইয়া, সহ-সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক মনির হোসেন, রুহুল আমিন, সাজ্জাদ হোসেন, জহিরুল ইসলাম বাবু, স্বপন, ৭নং ওর্য়াড বিএনপির সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ৯নং ওর্য়াড বিএনপির সভাপতি বাবুল প্রধান, যুগ্ম-সম্পাদক নুর হোসেন, , সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মিন্না, হারুন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাবেক যুগ্ম-সম্পাদক ইকবাল হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন খোকন ও সিদ্ধিরগঞ্জ থানা তরুনদলের সভাপতি মোজাম্মেলসহ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Back to top button