সারাদেশ

ভাষা শহীদের ফতুল্লা থানা বিএনপির শ্রদ্ধা নিবেদন 

ভাষা শহীদের ফতুল্লা থানা বিএনপির শ্রদ্ধা নিবেদন 

স্টাফ রিপোর্টার (Somoysokal) একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জ ফতুল্লা থানা বিএনপি ও কুতুবপুর ইউনিয়ন বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু’র নির্দেশে ও থানা বিএনপির কোষাধ্যক্ষ নজরুল ইসলাম মাদবরের নেতৃত্বে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

বুধবার (২১ ফেব্রুয়ারী) সকালে কুতুবপুর ইউনিয়নে অবস্থিত হাজী মিছির আলী ডিগ্রি কলেজ ও দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে এ শ্রদ্ধা নিবেদন করেন।

 

এসময় শ্রদ্ধা নিবেদনকালে ফতুল্লা থানা বিএনপির কোষাধ্যক্ষ ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মাদবর এর তত্বাবধানে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. দ্বীন ইসলাম দিলু, মো. শাজাহান বেপারী, কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু সাঈদ মাদবর, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী লিটন, সাধারণ সম্পাদক ডিএম আহসান হাবীব,৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. জামান মিয়া, ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক মজিবুর রহমান তপন, কুতুবপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড যুবদলের সভাপতি আব্দুর রহিম, ইউনিয়ন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. আবুল হোসেন মোহসীন ও ফতুল্লা থানা ছাত্রদল নেতা সাজ্জাদ হোসেন সাজ সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

Back to top button