সারাদেশ

বিটিএসের টানে ঘর ছাড়া নারায়ণগঞ্জের কিশোরী

দক্ষিণ কোরিয়ার ব্যান্ড বিটিএসের টানে ঘর ছাড়া হয়েছে নারায়ণগঞ্জের ফতুল্লার এক কিশোরী। ওই কিশোরীর নাম তাবাসসুম রহমান (১৬)।সে ফতুল্লার মাসদাইর সামসুল হকের বাড়ির ভাড়াটিয়া।

শনিবার (১০ ফেব্রুয়ারি) ফতুল্লার মাসদাইর এ ঘটনায় ওই কিশোরির বাবা থানায় অভিযোগ দায়ের করেন। 

লিখিত অভিযোগে কিশোরীর বাবা বলেন, আমার মেয়ে পরিবারের সদস্যদের কথা অমান্য করে উচ্ছৃঙ্খল জীবনযাপন করতো। কেউ কিছু বললেই তার সাথে উত্তেজিত আচরণ করতো। সে কোরিয়ান ব্যান্ড দল বিটিএসের ভক্ত। নিজ রুমে বিটিএস সদস্যদের ছবি টানিয়ে রাখতো। বাসায় কারও সাথে ঝগড়া হলেই বলতো সে কোরিয়া চলে যাবে। 

২১ জানুয়ারি রাত ২টার দিকে নগদ ৫ হাজার টাকা ও ১৮ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে সে পালিয়ে যায়। খোঁজাখুজির পরও তার সন্ধান পাইনি। গত ৯ ফেব্রুয়ারি সুন্ধ্যা ৭টায় তার ফেসবুক আইডি থেকে আমার এক ভাতিজিকে জানায়- সে বিটিএস গ্রুপের সাথে আছে এবং দ্রুতই কোরিয়া গিয়ে বিটিএস দলের সাথে যোগ দেবে। এছাড়া তার ফেসবুকে বিটিএসের মতো নাচগানের অসংখ্য ভিডিও আপলোড করতে দেখা গেছে। এমন অবস্থায় সে পরিবারের অনুমতি ছাড়াই কোরিয়া চলে যেতে পারে এবং যে কোনো সময় নিজের বড় ধরনের ক্ষতি করে ফেলতে পারে। 

ওই কিশোরীর বাবা বলেন, আমার মেয়ের এখনো কোনো খোঁজ পাইনি। প্রথমে আমরা ভেবেছিলাম প্রেমের টানে সে ঘর ছেড়েছে, তাই লোকলজ্জার ভয়ে থানায় যাইনি। সম্প্রতি বিটিএসের ভক্ত তিন কিশোরী উদ্ধারের পর ওই ঘটনার সাথে আমার মেয়ের চলে যাওয়ার মিল খুঁজে পাই। থানায় অভিযোগ দিয়ে এসেছি। উনারা তথ্য-প্রযুক্তির মাধ্যমে উদ্ধার করলে হয়তো মেয়েকে ফিরে পাবো। বিটিএস গ্রুপের নামে কোনো অসামাজিক গ্রুপে জড়িয়ে গেল কিনা সেই চিন্তায় আছি আমরা।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন বলেন, অভিযোগের বিষয়টি জানতে পেরেছি। খোঁজ নিয়ে বিস্তারিত জানাতে পারব। 

Back to top button