সারাদেশ

জেলা সোনারগাঁ আ. লীগে দ্বন্দ্ব নেই অভিমান রয়েছে : ইঞ্জি. মাসুম

সোনারগাঁ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, সামনে আমাদের কঠিন সময়। থানা আওয়ামী লীগকে বিভক্ত করতে গভীর ষড়যন্ত্র হচ্ছে। ষড়যন্ত্র প্রতিষ্ঠিত করার জন্য অনেক প্রপাগান্ডা হচ্ছে।

আগামী ১৭ জুলাই সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে বৃহস্পতিবার আয়োজিত এক বর্ধিত সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

‘জেলা আওয়ামী ও সোনারগাঁ আওয়ামী লীগের মধ্যে কোন দ্বন্দ্ব নেই’ মন্তব্য করে মাসুম বলেন, আমাদের মধ্যে মান অভিমান রয়েছে। কমিটির কিছু নাম নিয়ে হয়তো আমাদের মধ্যে প্রতিযোগিতা সৃষ্টি হয়েছিলো। কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে জেলা ও থানা আওয়ামী লীগ আবারও সুসংগঠিত ভাবে মাঠে নামবে। যারা পিছনের রাস্তা দিয়ে থানা আওয়ামী লীগকে ভাঙ্গতে ও আগামীতে নৌকার মনোনয়নকে ব্যর্থ করতে চান তারা ধরা খেয়েছেন। আমরা জানি কারা এ ধরনের ষড়যন্ত্র করেন।

‘অনেকে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন চাচ্ছে না হোক’ উল্লেখ করে মাসুম আরও বলেন, অনেকে নির্বাচনে মনোনয়নের জন্য স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন চাচ্ছে না হোক। স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন হোক অনেকের কাছে ভালো না লাগতে পারে। কারণ সেদিন যদি তারা ব্যঘাত ঘটাতে পারে কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের সামনে আমরা লজ্জিত হবো।

সভায় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা কামাল নিলু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, সোহাগ রনি, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য ছগীর আহমেদসহ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

Back to top button