সারাদেশ

বিএনপি উন্নয়ন দেখে বাংলাদেশকে জ্বালিয়ে দিতে চাচ্ছে: সাজনু

বিএনপি উন্নয়ন দেখে সারা বাংলাদেশকে জ্বালিয়ে দিতে চাচ্ছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু।

রোববার (২৯ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মহানগর আওয়ামী লীগের শান্তি সমাবেশে উপস্থিত হয়ে তিনি এ মন্তব্য করেন। বিএনপির হরতালের বিরুদ্ধে এবং ঢাকায় পুলিশ কনস্টেবলকে নির্মম ভাবে হত্যার প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়।

যুবলীগের প্রতিটি নেতাকর্মীদের অনুরোধ জানিয়ে সাজনু বলেন, আজকের পর থেকে এ নারায়ণগঞ্জের রাজপথ থাকবে নির্বাচন পযর্ন্ত। নির্বাচনে কি হবে জানি না। নারায়ণগঞ্জের রাজপথ শামীম ওসমানের নেতৃত্বে আমরা দখল রেখে বুজিয়ে দিবো নারায়ণগঞ্জের রাজপথ বঙ্গবন্ধু ও শেখ হাসিনার রাজপথ।

এসময় মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ-সভাপতি এড. হান্নান আহমেদ দুলাল, রবিউল হোসেন, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানিসহ প্রমুখ।

Back to top button