সারাদেশ

বিএনপির হরতাল প্রতিরোধে রাজপথে শাহ নিজাম

পুলিশ সদস্যকে হত্যা, বাসে আগুন দেয়ার প্রতিবাদ জানিয়ে ও হরতাল প্রতিরোধে রাজপথে নেতাকর্মীদের নিয়ে অবস্থান করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম। রবিবার (২৯ অক্টোবর) সাইনবোর্ড, পাসপোর্ট অফিস,মৌচাক মোড়,সিদ্ধিরগঞ্জ ব্যাংকের মোড়সহ শহরের বিভিন্ন জায়গা প্রদক্ষিণ করেন তিনি।

হরতাল প্রতিরোধে এই স্থান গুলো প্রদক্ষিণ করে নেতাকর্মীদের নিয়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের শান্তি সমাবেশে যোগদান করেন।

এসময় বিভিন্ন স্পটে বক্তব্য রেখে শাহ নিজাম বলেন, গতকাল সমাবেশের নামে বিএনপি জামাত যে নৈরাজ্য ও আগুন সন্ত্রাস করেছে,জনগনের নিরাপত্তার স্বার্থে দায়িত্ব রত পুলিশ কর্মকর্তাকে নৃশংস ভাবে হত্যা করেছে, রাজারবাগ পুলিশ লাইন হসপিটালে আগুন সন্ত্রাস করেছে, প্রধান বিচারপতির বাস ভবনে হামলা করেছে ও সারাদেশে আগুন সন্ত্রাস করেছে এরা আসলে রাজনীতি চর্চা করে না তারা করে সন্ত্রাসী।

বিএনপিকে হুশিয়ারি দিয়ে শাহ নিজাম আরও বলেন, আগামী দিনে বিএনপি জামাতের কোন নেতা কর্মীকে আর ছাড় দেয়া হবে না। বিগত ১৫ বছর মাননীয় প্রধানমন্ত্রী ও নারায়ণগঞ্জের প্রান পুরুষ গণমানুষের নেতা শামীম ওসমানের নির্দেশে শত কষ্ট দূঃখ ভুলে গিয়ে বিএনপিকে ছাড় দেয়া হয়েছিল। গত ১৫ বছর বিএনপির কোন নেতা কর্মীর বাড়িতে হামলা করা হয়নি,কোন বিএনপি নেতা কর্মীদের উপর হামলা করা হয়নি। কিন্তু গতকাল বিএনপি জামাত নতুন করে যে নেক্কারজনক কাজ করেছে, তাতে আর কোন ছাড় দেয়া হবে না।

Back to top button