সারাদেশ

‘বিএনপির সমাবেশে’ ১০ হাজার নেতাকর্মী নিয়ে আসবেন মামুন মাহমুদ

নারায়ণগঞ্জে বিএনপি নেতার সাক্ষাৎকার

নারায়ণগঞ্জে বিএনপির সমাবেশ আগামী ২৭ সেপ্টেম্বর। দীর্ঘদিন পর নারায়ণগঞ্জে বিএনপি নেতা-কর্মীরা এই সমাবেশকে ঘিরে চাঙা হয়ে উঠেছেন। সমাবেশের প্রস্তুতিসহ নানা বিষয়ে সময় সকাল কথা বলেছে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদের সঙ্গে।

সময় সকাল: নারায়ণগঞ্জে সমাবেশ ২৭ সেপ্টেম্বর। সমাবেশ সফল করার জন্য আপনাদের প্রস্তুতি কেমন? 

মামুন মাহমুদ: আমাদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ আসবে। আমাদের প্রস্তুতি পুরোদমে চলছে। কয়েকদিন আগে প্রস্তুতি সভা করেছি। সমাবেশকে ঘিরে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। বিএনপির নেতা-কর্মী, সমর্থক ছাড়াও সাধারণ মানুষের ব্যাপক অংশগ্রহণ থাকবে এ সমাবেশে।

সময় সকাল: এ সমাবেশে আপনাদের কেমন লোক হতে পারে। এবং অতীতের রেকর্ড ভাঙবে কিনা?

মামুন মাহমুদ: আমি ১০ হাজার লোক আনার একটা প্রস্তুতি নিচ্ছি। বিভিন্ন থানা ওয়ার্ড ইউনিয়ন থেকে নেতাকর্মীদের আনার চেষ্টা করবো। আমরা জমায়েত হবো সাইনবোর্ড এলাকার চৌরঙ্গি পাম্পের সামনে। পরে সেখান থেকে আমরা সমাবেশস্থলে যোগ দিবো।

সময় সকাল: এ সমাবেশের উদ্দেশ্য কী?

মামুন মাহমুদ: এক দফা দাবি, শেখ হাসিনার পদত্যাগ, পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও বিদেশে পাঠানোর জন্য এ সমাবেশ।

সময় সকাল: ২৭ তারিখের সমাবেশে ব্যানারে চোখ দিলে চোখ নামিবে দিবো। আপনার এমন একটি মন্তব্য নেট দুনিয়ায় ভাইরাল। আসলে কাদের উদ্দেশ্যে এ হুশিয়ারি?

মামুন মাহমুদ: যারা বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদের উদ্দেশ্যে এ কথা বলা। যদি কেউ ব্যানারে হাত দেয় তাহলে হাত বাঁকা করে দিবো। তারপর শেখ হাসিনার হাত বাঁকা করে দিবো। ২৭ তারিখের সমাবেশ হবে শান্তিপূর্ন সমাবেশ।

সময় সকাল: সমাবেশকে ঘিরে নেতাকর্মীদের উদ্দেশ্যে কিছু বলবেন কিনা?

মামুন মাহমুদ:  একদফার আন্দোলন যেদিন থেকে শুরু হয়েছে সেদিন থেকে সরকার পতন শুরু হয়ে গেছে। আমরা চূড়ান্ত শেষ বিজয়ে কাছাকাছি এসে পড়েছি।সমাবেশ সফল করতে আপনারা যে যেখান থেকে পারেন জনগনকে সম্পৃক্ত করে সমাবেশে আসবেন। আমরা দেখিয়ে দিবো সিদ্বিরগঞ্জের ঘাটি খালেদা জিয়া ও তারেক রহমানের ঘাটি।

Back to top button