সারাদেশ

বাপ বেটাকে একহাত নিলেন ছাত্রলীগ সভাপতি

ছাত্রলীগকে নিয়ে নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম সজিবের ফেসবুকে স্ট্যাটাস দেওয়া ‘বাচ্চা ছেলে’ মন্তব্যের কড়া জবাব দিয়েছেন সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ।

রাশেদ বলেন, কায়সার হাসনাত ও ইঞ্জিনিয়ার মাসুম পরিক্ষা করে আমাদেরকে এখানে এনেছেন। আর আপনি (সজিব) বলেন বাচ্চা ছেলে। আমাদের পড়াশোনার ব্যাকগ্রাউন্ড ও রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড জেনে তারপর কথা বলবেন। আপনার বাবার ছায়া যদি না থাকতো আপনি নারায়ণগঞ্জ নয় পিরোজপুরের ও পদ পেতেন না।

তিনি আরও বলেন, আপনার বাবা (মান্নান) ব্যক্তিগত আক্রমন করে বক্তব্য দিয়েছে। আমি যে বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছি সে বিশ্ববিদ্যালয়ের নাম বানান করতে আপনার বাবার ১২ বছর সময় লাগবে। তারপর আপনার বাবা সে বিশ্ববিদ্যালয়ের নাম উচ্চারণ করতে পারবে। সুতরাং বুঝে শুনে কথা বলবেন।

২২ অক্টোবর বিকালে সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

বিএনপির সভাপতি মান্নানকে উদ্দেশ্য করে ছাত্রলীগের সভাপতি বলেন, রাজনীতি করবেন সুষ্ঠু ভাবে। মোগড়াপাড়াকে রাজনীতির আতুরঘড় বলা হয়। সে ইউনিয়নকে কটাক্ষ করে ও ব্যক্তিগত আক্রমন করে আপনি বক্তব্য দিয়েছেন। আপনার বাবা কত কোটি টাকার মালিক ছিলো এবং কার সন্তান সেটা সোনারগাঁবাসী জানে। আমাদের সাথে মোকাবেলা করতে হলে সোনারগাঁয়ের মাটিতে আন্দোলন সংগ্রাম করেন। আমরা মোকাবেলা করতে প্রস্তুত আছি। সোনারগাঁয়ের মাটিতে মোকাবেলা হবে। আপনাদের সাথে সোনারগাঁয়ে খেলা হবে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্দেশনায় সোনারগাঁ উপজেলা শাখা আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত যুবলীগের নতুন সদস্য সংগ্রহ ও বই বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এছাড়াও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

 

Back to top button