সারাদেশ

বাংলাদেশের সেমি নিয়ে যা বললেন আকরাম খান

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালের চাচা ও বিসিবি পরিচালক আকরাম খান বলেছেন, এখানে মাঠটা অনেক উচু করতে হবে। কারণ বাইরে বৃষ্টির সিস্টেমটা অনেক খারাপ। আমরা যতটুকু পারি এখানে মাঠটাকে ঠিক করে খেলার উপযোগী করবো। আমরা এটা এই মৌসমে পারবো না, আগামী মৌসমে এটাকে আর্ন্তজাতিক স্টেডিয়াম করে নিতে পারবো।

মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুরে ফতুল্লা স্টেডিয়ামে উন্নয়নমূলক কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এ কথা জানান তিনি। এসময় তার সাথে বিসিবির পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু উপস্থিত ছিলেন। এর আগে এসে তারা মাঠে নামেন এবং মাঠের অবস্থা পর্যবেক্ষণ করেন।

বুয়েটের টিমের সাথে কাজ করছেন কিনা এমন প্রশ্নের জবাবে আকরাম খান বলেন,  ওদেরে সাথে আমাদের আলাপ আলোচনা ৬ মাস আগে হয়েছে। ওদের সিদ্বান্ত নিয়ে আমরা কাজে আগাচ্ছি। আপাতত আমরা মাঠটাকে খেলার উপযোগী করবো এবং বাকি যে কাজগুলো আছে সেগুলো এনএসসির সিদ্বান্ত নিবে।

তিনি বলেন, মাঠের কাজ ইতিমধ্যে শুরু হয়ে গেছে। আমাদের শেষ করতে বছরখানেক লাগবে। আর্ন্তজাতিক খেলার ব্যবস্থা করে দিবো আমরা ইনশাল্লাহ।

বাংলাদেশ ক্রিকেট টিমের বিশ্বকাপ অবস্থান নিয়ে বিসিবির এ পরিচালক বলেন, বিশ্বকাপে আমাদের শুরুটা ভালো হয়েছিলো। প্রথম ম্যাচে আমরা আফগানিস্তানের সাথে ভালো করেছি। তবে পরের তিনটা ম্যাচ আমরা ভালো করতে পারেনি। আমাদের আরও ৫টা ম্যাচ বাকি আছে।আমাদের জন্য এখন সেমি ফাইনালে খেলা কঠিন হয়ে গেছে। আমরা যদি বড় দুই তিনটা দলকে হারাতে পারি তাহলে কোয়ালিফাই না করতেও পারলে ভালো ফলাফল নিয়ে আসতে পারবো।

 

Back to top button