সারাদেশ

‘বঙ্গবন্ধুর ত্যাগের স্মরণে ৫ বছরে সোনারগাঁকে স্মার্ট করবো’

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত বলেছেন, মুক্তিযোদ্ধের সংগ্রামকে ও বঙ্গবন্ধুর ত্যাগকে স্মরণ রেখে আমরা ৫ বছরে সোনারগাঁকে স্মার্ট করবো। সামনে আমাদের অনেক কাজ। পাবলিক প্রোগাম এটা আমাদের প্রধান থাকা উচিত। সে লক্ষ্যে আমরা কাজ করতে চাই। যারা আমাদের ভোট দিয়েছেন ও নেতাকর্মীরা আমাদের জন্য কাজ করেছেন তাদের নিয়েই স্বপ্ন পূরণ করবো। যাতে সোনারগাঁ থেকে এ স্বাধীনতার মার্কা নৌকা মার্কা আর কোনো অপশক্তি ছিনিয়ে না নিতে পারে। 

বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁ উপজেলার পৌরসভার পূর্ব সাহাপুর কাঠপট্টি এলাকায় অবস্থিত ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা ভবনে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার জনাব আবদুল্লাহ আল মাহফুজ এর সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা জনাব ওসমান গনির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মহোদয়ের প্রতিনিধিগণ,উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহেল রানা।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদ আক্তার ফেন্সি, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, আওয়ামী লীগ নেতা আজিজুল ইসলাম মুকুলসহ সোনারগাঁ উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা সন্তানগণ।

Back to top button