সারাদেশ

ফুটওভার ব্রিজ দখলমুক্ত করতে যা করবেন এমপি কায়সার

‘ছোট ছোট ব্যবসায়িরা তারা বসে ব্রিজটা দখল করে আছে। প্রশাসন যথাযথ ব্যবস্থা নিয়েছে, তারা ফুটওভার ব্রিজটা পরিষ্কার করেছে। দেখা যায়, পরিষ্কার করার পর সকালে তুললে আবার তারা বিকালে বসে যায়।’ বলেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি কায়সার হাসনাত।

আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) সোনারগাঁয়ের মোগড়াপাড়া ফুটওভার ব্রিজ সরেজমিনে পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

এমপি কায়সার বলেন, যারা এখানে বসে ব্যবসা করতো তাদেরকে নিয়ে আমরা পরিকল্পনা করছি। আমি অতি শীঘ্রই রোজার আগে সড়ক নিরাপত্তা কমিটি করবো। সেখানে সড়ক জনপথের কর্মকর্তা, ইউএনও, এসিল্যান্ড ও জনপ্রতিনিধিরা থাকবেন। যারা এখানে ব্যবসা করতো তাদেরকে উচ্ছেদ করলে হবে না, তাদেরকে নির্দিষ্ট একটা জায়গায় পূর্নবাসণ করতে হবে। সড়ক জনপথ থেকে যদি লিজ নিয়ে তাদেরকে দেওয়া হয় স্থায়ীভাবে বসার সেই দিকে আমরা আগাচ্ছি। আমরা চাই না ফুটওভার ব্রিজ ছোট ছোট ব্যবসায়ীদের দখলে চলে যাক। আমাদের লক্ষ্য হলো জনগণের যাতে কষ্ট না হয় সেটা লাঘব করা। 

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সনমান্দি ইউপির চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহসহ পুলিশের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। 

Back to top button