সারাদেশ

ফতুল্লায় শ্রমিকদল নেতা বাবুলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মো. বাবুল আহম্মেদ এর উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের দীর্ঘ আয়ু ও সুস্থতা কামনায় ফতুল্লা থানা শ্রমিকদলের উদ্যোগে দোয়া মাহফিল ও কাঙালি ভোজ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার( ৩০ মে) দুপুরে পাগলা তালতলা এলাকায় এ কাঙালি ভোজ অনুষ্ঠিত হয়।

জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী অনুষ্ঠানে ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মো.বাবুল আহম্মেদের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু, এসময় আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা শ্রমিক দলের সাধারণ সম্পাদক তুষার আহম্মেদ মিঠু, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা, শ্রমিক দলের সভাপতি মো. মামুন মাহমুদ, সাধারণ সম্পাদক মো. জালাল হাওলাদার প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন মো.আনোয়ার হোসেন মিন্টু,মো. আরিফ হোসেন, নাঈম আহমেদ আকবর, মো. মামুন খান, মো. আলমগীর, মো. বিল্লাল হোসেন। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে দরিদ্রদের মাঝে তোবারক বিতরণ করা হয়।

Back to top button