সারাদেশ

সোনারগাঁয়ে আইন শৃঙ্খলা স্বাভাবিক রয়েছে : ইউএনও

সোনারগাঁ উপজেলার আইন শৃঙ্খলা সংক্রান্ত মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল-ইসলাম এর সভাপতিত্বে, সভায় উপজেলা প্রতিটি ইউনিয়নের বাল্যবিবাহ প্রতিরোধ,যানজট, নারী নির্যাতন, ইভটিজিং, চুরি, জঙ্গিবাদ, ছিনতাইকারী, মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা ও পুলিশ সদস্যদের নিয়মিত টহল আরো জোরদারসহ নানা দিক নিয়ে আলোচনা হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম তার বক্তব্যে বলেন, সোনারগাঁ উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি অত্যন্ত সুন্দর ও স্বাভাবিক রয়েছে। এজন্য তিনি পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

চেয়ারম্যানদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানগণ ইউনিয়নের আইন-শৃঙ্খলা এবং এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে কাজ করে যেতে হবে। এলাকায় সাধারণ জনগণের মধ্যে সজাগ দৃষ্টি রাখতে ও সচেতন করতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাবরিনা হক, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল আলম, শম্ভু পুরা ইউপির চেয়ারম্যান আব্দুর রউফ, বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার, জামপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া প্রমুখ।

এসময় আরও উপস্থিতি ছিলেন, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসুনুল হাবীব, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, সোনারগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার, মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার,মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা,এসিসেন্ট প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত, উপজেলা কৃষি কর্মকর্তা আফরোজা সুলতানা, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী  মোঃ  মিজানুর রহমান, প্রাণিসম্পদ কর্মকর্তা মঞ্জুরুল হাসান,উপ-সহকারী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান,খাদ্য কর্মকর্তা কবির হোসেন,ইসলামি ফাউন্ডেশনের সুপার ভাইজার আনোয়ারা বেগম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, স্থানীয় সাংবাদিক ও কমিটির সদস্যবৃন্দ।

Back to top button