সারাদেশ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) গত ১৩ নভেম্বর সময় সকাল অনলাইন নিউজ পোর্টালে ‘আরমান-রাকিব ও জামালের নেতৃত্বে নারায়ণগঞ্জের জুয়ারি শাজাহানের জুয়ার বোর্ড এখন কুতুবপুরে’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা মো. রাকিবুল ইসলাম রাকিব।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি জুয়ার বোর্ড বসানোর সাথে জড়িত নাই। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। প্রকৃত ঘটনা হচ্ছে, আমার ছোট ভাইয়ের শশুরের সাথে নাকি ঝগড়া লাগছে সেই কথা শুনে আমি আরমানের অফিসে যায়। ঐখানে গিয়ে দেখি অনেকগুলো লোকজন তখন একজনকে আমি জিজ্ঞাসা করি কি নিয়ে ঝগড়া হইছে। তাদের কাছে জানতে পারি জুয়া নিয়ে ঝগড়া লাগছে তখন আমি সাথে সাথে ঘটনা স্থল ত্যাগ করি।

তাছাড়া প্রকাশিত নিউজের মধ্যে যে ছবি প্রকাশ করা হয়েছে এবং যে তথ্য ব্যবহার করা হয়েছে সেটি সম্পূর্ণ মিথ্যা আমি এই ঘটনার সাথে সম্পৃক্ত নয়।একটি পক্ষ আমার বিরুদ্ধে এমন ভুয়া তথ্য দিয়ে কুৎসা ছড়াচ্ছে। আমি এতে সামাজিক, মানষিক ও পারিবারিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছি। দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে অনলাইন পত্রিকাটিকে বিষয়টি আরও গভীরভাবে অনুসন্ধান করা উচিত ছিলো বলে আমি মনে করছি।

Back to top button