সারাদেশ

পিরোজপুরকে মডেল শহর উপহার দিবো : ইঞ্জি. মাসুম

করোনা যখন ছিলো চেষ্টা করেছি মানুষের দোরগোড়ায় পৌছাতে। কতটুকু করেছি তা আপনারা জানেন। আগামীতে ইচ্ছা রয়েছে পিরোজপুরকে একটি মডেল শহর উপহার দেওয়া। আর মডেল শহর উপহার দিতে গেলে আমাদের এমপি থাকতে হবে। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দিতে হবে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নে মঙ্গলেরগাঁও বটতলায় পিরোজপুর ইউনিয়ন ১,২,৩নং ওয়ার্ড ও সর্বস্তরের জনগণের ব্যানারে আয়োজিত পথসভায় বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন সোনারগাঁ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

তিনি আরও বলেন, আমরা রেকর্ড সৃষ্টি করতে চাই। আমরা নেতৃত্ব দিয়েছি সরাসরি সামনে থেকে। কায়সার ভাইয়ের এ জনস্রোত প্রমাণ করে পিরোজপুর ইউনিয়ন সঠিক পথে ছিলো, এখনো সঠিক পথে আছে। জনগণ যদি আমাদের প্রার্থীকে ভোট দেয় সোনাারগাঁয়ে সর্বোচ্চ উন্নয়ন হবে এ পিরোজপুরে।

কায়সার হাসনাতকে ‘নম্র ভদ্র’ অভিহত করে মাসুম বলেন, উনাকে নৌকায় বিপুল পরিমান ভোট দিয়ে আগামীতে উন্নয়ন করার সুযোগ ই্উনিয়নবাসী দিবে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী কায়সার হাসনাত, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহবায়ক ডা. আতিকউল্লাহ, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেলসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা।

Back to top button