সারাদেশ

এলাকা থেকে চিরতরে মাদক উৎখাত করবো : শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, নারায়গঞ্জের সকলের প্রাণপ্রিয় নেতা এ কে এম শামীম ওসমান। শামীম ওসমান আপনাদের জন্য সব কিছু করছেন , উনি আপনাদের জন্য একটা দাবি রেখেছেন। যদি এলাকায় কেউ মাদক বিক্রি করে আপনার সন্তানের ভবিষ্যত নষ্ট করে, কেউ মাদক বিক্রি করে যদি আপনার সন্তানকে ধ্‌বংস করে দেয় তাদের বিরুদ্ধে এখানে যারা নেতৃবৃন্দ রয়েছে তাদের কাছে আপনারা তথ্য দিবেন। আপনাদের কিছু করতে হবে না। ইউএনও’র নেতৃত্বে ওই এলাকা থেকে আমরা চিরতরে মাদক উৎখাত করবো। 

রোববার (১১ ফেব্রুয়ারি) সদর উপজেলা কমপ্লেক্সে বিকেল ৩ টায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শাহ নিজাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী একরাতে তার বাবা হারিয়েছেন, মা হারিয়েছেন, ভাই হারিয়েছেন, আত্মীয়স্বজন হারিয়েছেন। অদেরকে মেরে ফেলা হয়েছে। আমরাই মেরে ফেলেছি-এই বাঙালীরাই মেরে ফেলছে। এই মানুষটার জন্যে এতিম কন্যা, যিনি অক্লান্ত পরিশ্রম করছেন এই বাংলাদেশের মানুষদের জন্য। যিনি অক্লান্ত পরিশ্রম করছেন, এই বাংলাদেশের জন্য। যিনি অক্লান্ত পরিশ্রম করছে, আপনার ভাগ্যের পরিবর্তন করার জন্য। স্বপ্নের সোনার বাংলাদেশ সৃষ্টি করার জন্য। ওই মানুষটার জন্য আপনারা দুইহাত তুলে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করবেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদ, সিদ্ধিগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, আওয়ামী নেতা আজমত আলী, মজিবুর রহমান, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল হকসহ প্রমুখ।

Back to top button