সারাদেশ

নারায়ণগঞ্জে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রত্যাশা সংগঠনের উদ্যোগে ও গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাস্টের সার্বিক তত্ত্বাবধানে ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

ভূইগড় সোনালী সংসদের সার্বিক সহায়তায়
শুক্রবার (২২ মার্চ) দুপুর তিনটায় ভূইগড় কাজীপাড়া এ টু জেড স্কুল সংলগ্ন সোনালী সংসদ খেলার মাঠে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিশিষ্ট সমাজসেবক মোঃ আফজাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসানাত মোঃ শহীদ বাদল, বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি মোঃ শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোঃ জুয়েল হোসেন।

বক্তারা বলেন, শামীম ওসমানের অত্যন্ত প্রিয় একজন মানুষ অকাল প্রয়াত নেতা গোলাম সারোয়ারের নামে প্রতিষ্ঠিত গোলাম সারওয়ার মানব কল্যাণ ট্রাস্ট ও প্রত্যাশা সংগঠনের উদ্যোগে এই পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বক্তারা আরো বলেন, আজকে যে খাদ্য সামগ্রী আপনাদের মাঝে উপহার হিসেবে দেয়া হচ্ছে আমরা গোলাম সারওয়ার মানব কল্যাণ ট্রাস্টের মাধ্যমে রোজার আগে থেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় শামীম ওসমানের নির্দেশনা খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছি। যাতে একটি পরিবার সুন্দরভাবে ইফতার গ্রহণ করতে পারে।

এসময়ে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ নাজমুল ইসলাম নীরব, মোঃ সুমন মাহমুদ, বায়জিদ মাহমুদ, তিশান, ফারদিন, ইমন, আসিফ মাহমুদ, জয়, তৌকির,রাজন সালেহ, আবুল হোসেন ভান্ডারী প্রমুখো।

Back to top button