সারাদেশ

নারায়ণগঞ্জকে একটি গোষ্ঠী সন্ত্রাসের জনপদে পরিণত করেছে : রনি

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সরকারি তোলারাম কলেজ শাখার সদস্য সচিব আজিজুল ইসলাম রাজিবকে ফিল্মি কায়দায় ছাত্রলীগ সন্ত্রাসীরা মারাত্মকভাবে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা যুবদল।

শুক্রবার (১৪ জুলাই) রাতে জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নিন্দা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে রনি বলেন, একটা সন্ত্রাসী গোষ্ঠী নারায়ণগঞ্জকে সন্ত্রাসের জনপদে পরিণত করে এই সরকার ক্ষমতায় এলেই। নারায়নগঞ্জে হত্যা-গুম-খুন-হামলা-মামলা করে জনমনে ভীতির সঞ্চার করে তারা আতঙ্কের জনপদে পরিণত করে রেখে সবসময়ই ফায়দা নিয়ে আসছে। তাদের কাছে নিজের দলের নেতাকর্মীও নিরাপদ না। তবে আশা করি সময় ঘড়ির কাটার সাথে সাথে তাদের সময়ও ফুরিয়ে আসছে। আর তাই তাদেরকে আমলনামা প্রস্তুতের পরামর্শ দিচ্ছি।

যেহেতু জনবিচ্ছিন্ন একটা রাজনৈতিক গোষ্ঠী এসকল সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে সেহেতু তারা নিজেদের হিসেব নিজেরাই দিবে। নারায়নগঞ্জকে অস্থির করার জন্য ও বসবাসের জন্য চরম ঝুঁকিপূর্ণ হিসেবে তৈরি করার পেছনের কারিগররাও কিন্তু বাদ পরবেন না। সুতরাং আখের গোছানোর পাশাপাশি অনাগত ভবিষ্যৎ নিয়েও ভাববেন আশা করি।

অস্ত্রের ঝনঝনানি, বন্দুকের নল ঠেকিয় ক্ষমতায় থাকার চিন্তা করে থাকলে সেটা ভুলে যান। রক্ত দিতে দিতে এই পর্যন্ত এসেছি, ভয় পেয়ে পালানোর জন্য নয়। জনগণ তাদের অধিকার চায়। আমরাও তাদের চাওয়ার শতভাগ মূল্য দেই, আর তাই তারা বিশ্বস করে বাংলাদেশ জাতীয়তাবাদী দলই অধিকার আদায়ের একমাত্র প্ল্যাটফর্ম। লাশের রাজনীতি, অস্ত্রের রাজনীতি বন্ধ না করলে জনগণ রাজপথেই এর উপযুক্ত জবাব দিয়ে দিবে। আমাদের প্রতিপক্ষ রাজনীতির মাঠে জনগণের নাম নিয়ে লম্বা বুলি আওড়ালেও কথা বললেও কাজে তার বিপরীত।

Back to top button