Uncategorized

শামীম ওসমানের নেতৃত্বে বিএনপির অপচেষ্টা প্রতিহত করা হবে : ইঞ্জি. মাসুম

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নেতৃত্বে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের শান্তি সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে যোগ দিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

২৮ জুলাই সকালে অর্ধ শতাধিক গাড়ি নিয়ে যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা কর্মী নিয়ে সমাবেশ স্থলে যোগ দেন।

এ সময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, আমাদের নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি জননেতা একেএম শামীম ওসমানের নেতৃত্বে হাজারো নেতা কর্মী নিয়ে আমরা সমাবেশের স্থলে উপস্থিত হয়েছি। আমরা শামীম ওসমানের নেতৃত্বে সোনারগাঁ আওয়ামী লীগ এক এবং অভিন্ন শক্তি। শামীম ওসমানের নেতৃত্বে বিএনপির জামায়েত জোটের সকল অপচেষ্টা প্রতিহত করা হবে। বিএনপিকে আর এদেশের মানুষের জান মাল নিরাপত্তা নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না। যেখানেই বিএনপি আন্দোলনের নামে আগুন দিয়ে মানুষ মারবে ও সরকারের সম্পদ নষ্ট করবে সেখানেই তাদেরকে প্রতিহত করা হবে। অনেক ছাড় দিয়েছি আর কোনো ছাড় নেই। আমরা রাজপথে আছি রাজপথে থেকে সকল ষড়যন্ত্র প্রতিহত করব ইনশাল্লাহ।

Back to top button