সারাদেশ

তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,সৌদি আরব প্রবাসী”জনিক মিয়া

তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,সৌদি আরব প্রবাসী"জনিক মিয়া

 

সুনামগঞ্জ প্রতিনিধি(Somoysokal)মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তাহিরপুর উপজেলা সহ দেশ-বিদেশের সকল মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন অত্যন্ত সাদা মনের মানুষ। তরুণ সৌদি আরব প্রবাসী মোঃ জনিক মিয়া।

দেওয়া পবিত্র ঈদ শুভেচ্ছা বার্তায় প্রবাস থেকে মোঃ জনিক মিয়া বলেন,ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন। মহান আলাহর নির্দেশে হজরত ইব্রাহিম (আ.) তাঁর প্রাণপ্রিয় পুত্র হজরত ইসমাইল (আ.)-কে কোরবানি করতে উদ্যত হয়ে আল্লাহর প্রতি যে আনুগত্য প্রদর্শন করেছেন তা অতুলনীয়। যা সমগ্র মানব জাতির জন্য ত্যাগের মহান উদাহরণ হয়ে আছে।

সৌদি আরব প্রবাসী মোঃ জনিক বলেন, মুসলিম উম্মাহর এই বিশেষ দিন সমগ্র বিশ্ববাসীর কাছে ইব্রাহিম (আ.) এর ত্যাগ চির সমুজ্জ্বল ও অনুকরণীয় হয়ে থাকবে। একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য ও সহনশীলতা অপরিহার্য।

পরিশেষে তিনি এই বিশেষ দিনে তাহিরপুর উপজেলা, শ্রীপুর উত্তর ইউনিয়ন এবং ৮নং ওয়ার্ড বাসীসহ বিশ্বের সকল মুসলমানদের ত্যাগ আর মহিমার কথা স্বরন করে আবারও আমার পক্ষ থেকে সকলকে জানাই পবিত্র ঈদুল আযহার ঈদ শুভেচ্ছা”ঈদ মোবারক।
শুভেচ্ছান্তে:; সৌদি আরব প্রবাসী,মোঃ জনিক মিয়া।

Back to top button