সারাদেশ

ডেঙ্গুতে ভাইস‌ চেয়ারম্যানের মেয়ের মৃত্যু

সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও সোনারগাঁ আওয়ামী লীগের সদস্য বাবুল ওমর বাবুর একমাত্র কন্যা জান্নাতুল ফেরদৌস ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে। বুধবার বিকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ১২ বছর।

বাবুল ওমর বাবুর দুই ছেলে ও এক মেয়ে ছিলো। দু’টি ছেলে সন্তানের পর বাবুল ওমর বাবুর একমাত্র মেয়ে ছিলো জান্নাতুল ফেরদৌস। তার মৃত্যুতে সোনারগাঁ প্রশাসনে কর্মরতদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

বাবুল ওমর বাবুর বড় ভাই কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেন, গত কয়েকদিন যাবত জান্নাতুল ফেরদৌস ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলো। আজ বিকালে হাসপাতালে তার মৃত্যু হয়।লাশ আনা হচ্ছে। লাশ দাফনের সময় জানানো হবে। তিনি তার ভাতিজির জন্য নারায়ণগঞ্জ সোনারগাঁসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। আল্লাহ যেনো তার ভাতিজিকে জান্নাতুল ফেরদৌস দান করেন।

নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শামসুল ভূইয়া, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুম ও সাবেক সংসদ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত জান্নাতুল ফেরদৌসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

Back to top button