সারাদেশ

ডিসি এসপি দুই এমপির কথায় চলে : আইভী

নারায়ণগঞ্জের দুই এমপিকে ইঙ্গিত করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জের ডিসি ও এসপি দুই এমপির কথায় চলে। তারা যা বলে তাই তারা শুনেন। তারা আমাদের নারায়ণগঞ্জবাসির কথা চিন্তা কম করেন। কারণ তারা যা তাদেরকে দেয় আমি তো দিতে পারি না। কারণ আমার কাছে তো আর মোটা অংকের টাকা নাই। ফলে আমি দিতেও পারি না। কারন আমার তো আর এদের মতন বাহিনী নেই।

সোমবার (১১ সেপ্টেম্বর) সকালে সিটি কর্পোরেশনের নগর ভবন অডিটোরিয়ামে আয়োজিত ২০২৩-২০২৪ সালের বাজেট ঘোষণা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সভাপতি মো. নুরুদ্দিন আহমেদ, সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল আজিজ, প্যানেল মেয়র-১ আব্দুল করিম বাবু, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক আমীর হুসাইন স্মিথ, সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, নাগরিক কমিটির সাধারণ সম্পাদক জহিরুল ইসলামসহ সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button