সারাদেশ

জেলা পরিষদ নির্বাচনে শামীম ওসমানের নির্দেশে চারজনকে এক প্রার্থী করে দিলেন সেন্টু

জেলা পরিষদ নির্বাচনে শামীম ওসমানের নির্দেশে চারজনকে এক প্রার্থী করে দিলেন সেন্টু

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) জেলা পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নির্দেশে সদর উপজেলার সাত ইউনিয়ন ও বন্দর উপজেলার পাঁচ ইউনিয়নের সমন্বয়ে গঠিত ২নং ওয়ার্ডে সদস্য পদপ্রার্থী মো. মোস্তফা হোসেন চৌধুরী, মো. রাসেল সিকদার, মো. মোবারক হোসেন ও জাহাঙ্গীর আলমকে নিয়ে এই চার জনের মধ্যে থেকে একজনকে প্রার্থী করে দিয়েছেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু। সেই একজন প্রার্থী হলেন মো. জাহাঙ্গীর আলম তিনি জেলা পরিষদের সদস্য পদে নির্বাচন করবেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে কুতুবপুর ইউনিয়নে সেন্টু চেয়ারম্যানের অফিস কার্যালয়ে বসে আলোচনার মাধ্যমে শামীম ওসমানের নির্দেশে এ সিদ্ধান্ত নেন প্রার্থীরা।

এসময় কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু সাংবাদিকদের জানান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান মহোদয় আমাকে নির্দেশ দিয়েছেন মোস্তফা হোসেন চৌধুরী, মো. রাসেল সিকদার, মো. মোবারক হোসেন ও জাহাঙ্গীর আলম এর মধ্যে থেকে শুধু জাহাঙ্গীর আলমকে নির্বাচন করতে বলেছেন। কিন্তু তাদের বিষয়টি জানানো বা বোঝানোর জন্য একটা মাধ্যম প্রয়োজন আর সেই দায়িত্ব টা আমি পালন করেছি। থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল ভাইয়ের ছোট ভাই প্রার্থী ছিলো এবং থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী ভাইয়ের মেয়ে নির্বাচন করছে তাই তারা কেউই এই বিষয়ে কোনো উদ্যোগ নিতে পারবে না। তাই এমপি সাহেবর নির্দেশে আমি বাদল ভাই ও শওকত ভাই সহ আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে চারজন প্রার্থীকে ঢেকে আলোচনায় বসিয়েছি তারা জাহাঙ্গীর আলমকে সমর্থন করে বাকি তিনজন বসে পড়ছেন।

এবিষয়ে মোস্তফা হোসেন চৌধুরী বলেন, আমাদের এমপি শামীম ওসমানের নির্দেশে জেলা পরিষদ নির্বাচনে জাহাঙ্গীর আলমকে সমর্থন করে মো. রাসেল সিকার, মো. মোবারক হোসেন ও আমি নির্বাচন থেকে বসে পড়েছি।

Back to top button