সারাদেশ

জিয়াউর রহমান জনগনের মনিকোঠায় রয়েছেন: রনি

নারায়ণগঞ্জের চাষাড়ায় অবস্থিত জিয়া হলে শহীদ জিয়ার ম্যুরাল ভাঙ্গার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি।

বৃহস্পতিবার রাতে এক বিবৃতিতে রনি বলেন, আপনারা জানেন নারায়ণগঞ্জ জিয়া হলে স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমানের একটি ম্যুরাল রয়েছে। সরকারি দল জিয়াউর রহমানের জনপ্রিয়তা সহ্য করতে না পেরে রাতের অন্ধকারে ভেঙ্গে ফেলেছে। এভাবে ভাঙচুর করে জিয়াউর রহমানের নাম কিংবা ম্যুরাল মুছে ফেলতে পারবে না। কারণ, জিয়াউর রহমান সাধারণ জনগনের মনিকোঠায় রয়েছেন। আমরা জেলা যুবদলের পক্ষ থেকে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

এদিকে রনির অভিযোগ স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের ইন্ধনে শহীদ জিয়ার ম্যুরালটি ভাঙ্গা হয়েছে। তিনি জানান, এ ম্যুরালটি ভেঙ্গে শামীম ওসমান প্রমাণ করলেন ওসমান পরিবার ছাড়া নারায়ণগঞ্জে আর কোনো পরিবার থাকতে পারবে না। অনতিবিলম্বে এ ম্যুরালটি পুন: স্থাপন না করা হলে জাতীয়তাবাদী যুবদল ও বিএনপি এর কঠিন দাঁতভাঙ্গা জবাব দিবে।

মশিউর রহমান রনি বর্তমানে ওমরাহ হজ পালনে সৌদি আরবের মক্কায় অবস্থান করছেন। সুস্থভাবে যেনো তিনি হজ করে নারায়ণগঞ্জ যেনো আসতে পারেন সেজন্য সকলের কাছে তিনি দোয়া প্রার্থণা করেছেন।

Back to top button